ব্রেকিং:
স্বামীর পরকীয়া সহ্য করতে না পেরে স্ত্রীর আত্মহত্যা আমদানি রফতানি কার্যক্রম শুরু আন্তর্জাতিক পুরুষ দিবস কাল এবার তিন এমপিসহ ১০৫ জনের ব্যাংক হিসাব তলব সাজেক ভ্রমণে নতুন নির্দেশনা বিশ্বের সবচেয়ে অর্থবহ পতাকা বাংলাদেশের প্রথম পুরস্কার দুই কেজি দেশি পিঁয়াজ! প্রতি মাসেই হবে প্রাণঘাতী সুনামি! সাতদিনের মধ্যে পেঁয়াজের দাম না কমলে হাইকোর্টের হস্তক্ষেপ এবারো লটারির মাধ্যমে প্রথম শ্রেণিতে ভর্তি হঠাৎ গ্যাস লাইনে বিস্ফোরণ! জেনে নিন করণীয় বেহেশতী নারীর ৪ গুণ চূড়ান্ত হলো বঙ্গবন্ধু বিপিএলের সাত দলের ক্রিকেটার বাবরি মসজিদের জমিই দিতে হবে: মুসলিম ল বোর্ড ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনা: আরো দুইজনের মৃত্যু মিথিলার ‘নোংরা’ কথায় ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া পেঁয়াজের নিচে চাপা পড়লেন দুইজন আসছে তীব্র শৈত্যপ্রবাহ ২৪ ঘণ্টা ডেলিভারি সুবিধা দেয়া হবে হাসপাতালে: স্বাস্থ্যমন্ত্রী সড়কে শৃঙ্খলা ফেরাতে শিক্ষার্থীদের সহযোগিতা চাইলেন কাদের

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

৭৯

আপনি সাকিবের দেশের লোক? ওহ মাই গড! (ভিডিও)

প্রকাশিত: ৯ জুলাই ২০১৯  

ইংল্যান্ডে কাজ শেষে বাসায় ফিরছিলেন মাহবুব আলম খান। হঠাৎ সমবয়সী দুই ব্যক্তি তার পথ আগলে কৌশল বিনিময় করলেন। তিনিও কৌশলের সমুচিত জবাব দিলেন। এসময় ওই দুই ব্যক্তি তার বাড়ি কোথায় জানতে চান। তিনি জানান, তার বাড়ি বাংলাদেশে। এ সময় ওই দুই ব্যক্তি তার দিকে তাকিয়ে বিস্ময়ের স্বরে জবাব দেন ‘ও মাই গড, আপনি সাকিব আল হাসানের দেশের লোক’। ঘটনা এখানেই শেষ নয়, ওই দুই ব্যক্তি আরো বলেন, সাকিব আল হাসানকে তারা অনেক ভালোবাসেন। তিনি এবারের বিশ্বকাপে চমৎকার ক্রিকেট উপহার দিয়েছেন। তিনি নিঃসন্দেহে একজন কিংবদন্তি ক্রিকেটার।

মাহবুব আর অপেক্ষা না করে তাদের অভিব্যক্তি ভিডিও চিত্রে ধারণ করলেন। তারা যেভাবে সাকিবের প্রশংসা করছিলেন, মাহবুব তখন ভাবছিলেন তাদেরকে আর বাংলাদেশ সম্পর্কে নতুন করে কিছু বলার নেই।

 

 

এ প্রশংসা শুধু সাকিবের একার নয়, পুরো বাংলাদেশের। সাকিব আল হাসান বাংলাদেশকে বিশ্বের কাছে এক অনন্য স্থানে নিয়ে গেছেন। সত্যিই সাকিব আল হাসান একজন কিংবদন্তি ক্রিকেটার।

সারাদিনের যে ক্লান্তি ছিল, তাদের এ উচ্ছ্বাস দেখে  ক্লান্তি দূর হয়ে গেছে মাহবুবের। ফুরফুরে মেজাজে বাসায় ফিরলেন তিনি। সাকিব আল হাসানকে জানালেন অসংখ্য ধন্যবাদ।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর