ব্রেকিং:
বিশ্ব জলবায়ুর উপরে লক ডাউন এর সুফল দুই উপকরণে মিনিটেই তৈরি করুন জীবাণুনাশক স্প্রে! দেশে করোনায় আক্রান্তদের মধ্যে ১৫ জন সুস্থ, নতুন শনাক্ত নেই বিমানের সব রুট বন্ধ সচেতন থাকলে করোনা ইউরোপের মতো সংক্রমণ হবে না এনজিও’র উদ্যোগে অসহায় পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ বিজয়নগরে ৩ ব্যবসায়ীকে অর্থদন্ড জুয়া খেলাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা দোকানের সামনে ভাইরাস সংক্রমন ঠেকাতে লাল বৃত্ত স্থাপন নবীনগর পৌরসভার জীবানুনাশক স্প্রে ছিটানো শুরু আখাউড়ায় মাস্ক ও গ্লাভস বিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় ওষুধের দাম বেশি নেয়ায় ফার্মেসিকে জরিমানা অবৈধ-মেয়াদোত্তীর্ণ স্যানিটাইজার বিক্রির দায়ে জরিমানা সবার অজান্তে লাশ হলেন গৃহবধূ করোনা থেকে মুক্তির জন্য ২৫ হাজার কোটি টাকা চাওয়া যুবক আটক ব্রাহ্মণবাড়িয়ায় করোনা প্রতিরোধে ‘কুইক রেসপন্স টিম’ করোনায় একদিনেই আক্রান্ত এক লাখ, হু হু করে বাড়ছেই করোনা থেকে রক্ষা পেতে মদ পান, ৩০০ ইরানির মৃত্যু ৭২ ঘণ্টার মধ্যেই করোনাভাইরাস প্রতিরোধের নয়া উপায় জানালেন চিকিৎসক! অবৈধ-মেয়াদোত্তীর্ণ স্যানিটাইজার বিক্রির দায়ে জরিমানা
  • শনিবার   ২৮ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৪ ১৪২৬

  • || ০৩ শা'বান ১৪৪১

৪৩

আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ‘ইশো’র স্টলে আকর্ষণীয় অফার

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২০  

আকর্ষণীয় নানা অফার নিয়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০২০ এ অংশগ্রহণ করছে স্মার্ট ফার্নিচার নির্মাতা প্রতিষ্ঠান ইশো। নান্দনিক ডিজাইনের পণ্যে মেলা উপলক্ষে এসব অফার দিচ্ছে প্রতিষ্ঠানটি। 

মেলার দর্শনার্থীদের নজর কাড়ছে ইশো’র ব্লুটুথ অটোম্যান; যা হোম থিয়েটারের অভিজ্ঞতা দেবে। ইশো স্মার্ট সিরিজ- যার মধ্যে আছে স্মার্ট চার্জিং ওয়ার্কস্টেশন, স্মার্ট চার্জিং শেলফ, স্মার্ট চার্জিং এল-টেবিল, কৌলুন ফুটন বেড এবং ইশো’র অন্যতম আকর্ষণীয় শতরঞ্জি সিরিজ।

পণ্যগুলোর প্রচারের জন্য নির্দিষ্ট আনুষাঙ্গিকের ওপর শতকরা ৫ ভাগ এবং মেলায় স্টল থেকে ২৫ হাজার টাকার বেশি পণ্য কিনলেই শতকরা ১০ ভাগ ছাড় দিচ্ছে ইশো। 

এছাড়া স্টলে ভিআর গেম প্রতিযোগিতার আয়োজন থাকবে। এতে মেলার প্রথম ১৫ দিনে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে একজন বিজয়ী পাবেন ১ লাখ টাকা। দ্বিতীয় ১৫ দিনে একজন বিজয়ী পাবেন আরো ১ লাখ টাকা জেতার অনন্য সুযোগ।


 

 

গেম-এর খেলোয়াড়দের নির্দিষ্ট সময়ের মধ্যে ইশো’র আসবাবপত্র দিয়ে একটি ঘর সাজাতে হবে। এছাড়া ইশো’র স্টল থেকে কেনাকাটা করলেই প্রত্যেক গ্রাহকই পাবেন আকর্ষণীয় সব উপহার। এমনকি বাচ্চাদের সঙ্গে নিয়ে স্টলে ঘুরতে আসলেও থাকছে মজার গিভঅ্যাওয়ে অফার উপভোগ করার সুযোগ।

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর এবং ডেকো ইশো গ্রুপের পরিচালক রায়ানা হোসেন বলেন, ইশো’তে বৈচিত্র্যময় ডিজাইনের সব ফার্নিচার রয়েছে যাতে গ্রাহকরা অভিনব ডিজাইনের ফার্নিচারের সঙ্গে  পরিচিত হতে পারেন।

মেলার দর্শনার্থী ও গ্রাহকরা ইশো’র স্টলের ফটো জোনে একটি ছবি তুলে ছবিটি ফেসবুকের প্রাইভেসি সেটিংস পাবলিক করে এবং পোস্টে ইশো’র ফেসবুক পেজটি ট্যাগ দিয়ে শেয়ার করে জিতে নিতে পারেন শতকরা ১০ ভাগ ছাড় উপভোগ করার একটি প্রমো কোড।

প্রমো কোডটি ব্যবহার করার জন্য ইশো’র ওয়েবসাইট বা স্টোর থেকে কিছু কেনার আগে ইশো’র অফিসিয়াল ওয়েবসাইটে সাইন আপ করতে হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
অর্থনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর