ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৭ সফর ১৪৪২

৩১২

আধুনিক ও আদর্শ পৌরসভা করতে সকলের সহযোগিতা প্রয়োজন

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে একটি আধুনিক ও আদর্শ পৌরসভায় রূপান্তর করতে সকলের সহযোগিতা প্রয়োজন। পৌরসভার উন্নয়নে রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, ড্রেনসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ চলছে। পৌরবাসীর সহযোগিতা পেলে চালমান উন্নয়ন কাজগুলো দ্রুত বাস্তবায়ন করা সম্ভব হবে।

এ সময় তিনি পরিচ্ছন্ন ও যানজট মুক্ত শহর গড়ে তুলতে হলে পৌরবাসীর সহযোগিতা কামনা করে বলেন, শহরের ফুটপাতে অবৈধ দখলদার উচ্ছেদ করতে গিয়ে পৌরকর্মীদের বিভিন্ন সমস্যা ও বাধার সম্মুখীন হতে হচ্ছে। এতে করে পৌরসভার যানজট নিরসন কার্যক্রম ব্যাহত হচ্ছে। তিনি এই কার্যক্রম সফল করতে সর্বস্তরের নাগরিকদের সহযোগিতা কামনা করেন।

তিনি বুধবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া পৌর ভবনে পৌর পরিষদের মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

পৌর সচিব মোঃ সামছুদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংরক্ষিত কাউন্সিলর হোসনে আরা বাবুল, হালিমা আক্তার কাজল, সালমা বেগম, মাহমুদা রহমান, পৌর কাউন্সিলর মোঃ জামাল হোসেন, মোঃ আবুল বাশার, মোঃ খবির উদ্দিন, আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, মোঃ কাউছার, ওমর ফারুক জীবন, মোঃ ফেরদৌস মিয়া, শাহ মোঃ শরীফ ভান্ডারী, আলহাজ্ব মোঃ মুরাদ খান, মুফতি মাকবুল হোসাইন, আব্দুল হাই ডাবলু, রফিকুল ইসলাম নেহার, নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ প্রমুখ।
 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর