ব্রেকিং:
শিক্ষার্থীদের মনের কথা জানতে স্কুলে স্কুলে ‘ইউএনও বক্স’ নার্সারি ব্যবসায় সংসারে হাসি ফোটালেন খলিলুর আমি দিতে এসেছিলাম, নিতে নয়! অবৈধ দখল-দূষণে বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী খাল! অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার ২ আ’লীগ নেতার আগাম জামিন পৌর কলেজে পিঠা ও নবীনবরণ উৎসব অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস চিকিৎসায় সেবা কর্ণার স্থাপন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঝুঁকিপূর্ণ লোহার ব্রিজ দিয়ে চলছে ভারী যানবাহন কক্সবাজার-সেন্টমার্টিনের জাহাজ ভাড়া ১৫ হাজার! স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: ১০ আসামির ৮ জনেরই মৃত্যুদণ্ড বহাল ৬ ফেব্রুয়ারি শুরু হচ্ছে বেসিস সফটএক্সপো সেবার মূল্য তালিকা প্রদর্শনের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের কন্যাকে স্বামী সম্পর্কে উপদেশ... ‘আমি চাই না বাংলাদেশে এ রোগ ছড়াক, তাই দেশে ফিরবো না’ টাইগারদের আর বিশেষ বিমানে পাকিস্তানে পাঠাবে না বিসিবি উদ্বোধনের আগেই দেবে গেছে কোটি টাকার গণমিলনায়তন

বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৬ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

২৫০

আধুনিক ও আদর্শ পৌরসভা করতে সকলের সহযোগিতা প্রয়োজন

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে একটি আধুনিক ও আদর্শ পৌরসভায় রূপান্তর করতে সকলের সহযোগিতা প্রয়োজন। পৌরসভার উন্নয়নে রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, ড্রেনসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ চলছে। পৌরবাসীর সহযোগিতা পেলে চালমান উন্নয়ন কাজগুলো দ্রুত বাস্তবায়ন করা সম্ভব হবে।

এ সময় তিনি পরিচ্ছন্ন ও যানজট মুক্ত শহর গড়ে তুলতে হলে পৌরবাসীর সহযোগিতা কামনা করে বলেন, শহরের ফুটপাতে অবৈধ দখলদার উচ্ছেদ করতে গিয়ে পৌরকর্মীদের বিভিন্ন সমস্যা ও বাধার সম্মুখীন হতে হচ্ছে। এতে করে পৌরসভার যানজট নিরসন কার্যক্রম ব্যাহত হচ্ছে। তিনি এই কার্যক্রম সফল করতে সর্বস্তরের নাগরিকদের সহযোগিতা কামনা করেন।

তিনি বুধবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া পৌর ভবনে পৌর পরিষদের মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

পৌর সচিব মোঃ সামছুদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংরক্ষিত কাউন্সিলর হোসনে আরা বাবুল, হালিমা আক্তার কাজল, সালমা বেগম, মাহমুদা রহমান, পৌর কাউন্সিলর মোঃ জামাল হোসেন, মোঃ আবুল বাশার, মোঃ খবির উদ্দিন, আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, মোঃ কাউছার, ওমর ফারুক জীবন, মোঃ ফেরদৌস মিয়া, শাহ মোঃ শরীফ ভান্ডারী, আলহাজ্ব মোঃ মুরাদ খান, মুফতি মাকবুল হোসাইন, আব্দুল হাই ডাবলু, রফিকুল ইসলাম নেহার, নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ প্রমুখ।
 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর