ব্রেকিং:
আরো কটা দিন বাঁচার স্বপ্ন দেখছে মাহাবুব ট্রেন দুর্ঘটনায় চালক, সহকারী ও গার্ড দায়ী শ্রেষ্ঠ শিক্ষক সম্মাননা প্রদান প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ অবশেষে ময়নাতদন্ত ছাড়াই আসমার লাশ ফিরে পেল বাবা-মা ভুয়া সাংবাদিক পরিচয়ে মাদক ব্যবসা, অতঃপর... স্বাস্থ্য ও পরিবার পরিদর্শিকার সেচ্ছাচারিতা প্রতিটি ফার্মেসি ও ক্লিনিকে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে মরদেহ নিয়ে নিহতের পরিবার ও পুলিশের মধ্যে টানাপোড়া ভ্রাম্যমান আদালতে ৬ জুয়াড়ির জরিমানা পিকআপের ধাক্কায় অটো যাত্রীর করুণ মৃত্যু মাদক বিরোধী অভিযানে আটক ৬ নারীর এই তিন রোগে সতর্ক হতে হবে এখনই পঞ্চগড় থেকে স্পষ্ট দেখা দিচ্ছে কাঞ্চনজঙ্ঘা পাত্রীকে সোনা কেনার টাকা দেবে সরকার বাংলাদেশি রাজীবের সততায় স্যালুট জানাল সিঙ্গাপুর পুলিশ আজ থেকে শুরু ‘ব্যাচেলর পয়েন্ট’ ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ পরীক্ষার হলে উত্তরপত্র পৌঁছে দেন শিক্ষক! রোহিঙ্গা নির্যাতন: বিচারের মুখোমুখি হচ্ছেন সু চি

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

১২৬৪

আট উপজেলা ও ১২৩ ইউপিতে ১৪ অক্টোবর ভোট

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

পঞ্চম উপজেলা পরিষদের ৮টি উপজেলায় সাধারণ নির্বাচন ও ইউনিয়ন পরিষদের ১৪টি ইউপিতে সাধারণ ও ১০৯টি ইউপির উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।

মঙ্গলবার ইসি উপসচিব মো. আতিয়ার রহমান সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তফসিল ঘোষণা করা হয়।

তফসিল অনুযায়ী, উপজেলা ও ইউপিতে মানোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১২ সেপ্টেম্বর, বাছাই ১৫ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ২২ সেপ্টেম্বর এবং ভোটগ্রহণ ১৪ অক্টোবর।

ইসির উপসচিব জানান, ৮টি উপজেলার মধ্যে শেরপুর সদর, বরিশালের মেহেন্দিগঞ্জ, ঝিনাইদহের কোটচাদপুর ও চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ব্যালটে ভোট হবে। এ ছাড়া নেত্রকোনার আটপাড়া, চাঁপায়নবাবগঞ্জের সদর, ঝিনাইদহ মহেশপুর ও নোয়াখালীর সাতকানিয়ায় ভোটগ্রহণ হবে ইভিএমে।

যে ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন হবে সেগুলো হচ্ছে- রাজশাহীর বাঘার, গড়গড়ি, বাজবাঘা, পুকুড়িয়া,মনিগ্রাম। বান্দরবন পার্বত্য জেলা সদরের নাইক্ষ্যংছড়ি, ঘুমঘুম, সোনাইছড়ি। সিরাজগঞ্জের শাহাজাদপুরের হাবিবুল্লাহনগর, পোরজানা, ফেনীর রামনগর দাগনভূঁঞা, নারায়ণগঞ্জের রূপগঞ্জ, সুনামগঞ্জের জগন্নাথপুরের মিরপুর ও চট্টগ্রামের বোয়ালখালীর কধুরখীল।

এ ছাড়া একই দিন ১০৯টি ইউপিতে চেয়ারম্যান, সাধারণ ওয়ার্ডের সদস্য ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে উপনির্বাচন হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর