ব্রেকিং:
জমি-পেনশন হাতিয়ে বাবাকে ফেলে গেছে সন্তানেরা ফের বৃষ্টিতে ভেসে যাবে বাংলাদেশের স্বপ্ন? ভারত-পাকিস্তানের সম্ভাব্য একাদশ বিতর্ক মানুষকে সাহসী ও আত্মবিশ্বাসী করে : শিক্ষামন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনা-দক্ষতা বিবেচনায় সেনা সদস্যদের পদোন্নতি নিঃশর্ত ক্ষমা চাইলেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান আওয়ামীলীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বড় ভাইও ট্রেনের নিচে প্রস্তাবিত বাজেট ব্যবসা সহায়ক: এফবিসিসিআই শেষ ইচ্ছা পূরণ হল না ফিলিস্তিনি শিশুটির মুজিব কোটেই ছয় দফা! মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করল সৌদি আরব ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি’ আজ বিশ্ব বাবা দিবস কেন সুন্দর গন্ধ ভেসে আসে যুবতীর কবর থেকে…কেন? কয়েলের আগুনে ঘর, গরুসহ নগদ টাকা পুড়ে ছাই ! নবীনগরে ‘সেভ আওয়ার জেনারেশন’এর আত্মপ্রকাশ বাজেটে সুদমুক্ত ক্ষুদ্রঋণে বরাদ্দ বেড়েছে গবেষণা ও উন্নয়ন খাতে বরাদ্দ ৫০ কোটি টাকা পদ্মা সেতুসহ ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৩৯ হাজার কোটি টাকা

রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ২ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

৩৯

আখাউড়া সীমান্তে বিজিবি-বিএসএফের মিষ্টি বিনিময়

প্রকাশিত: ৭ জুন ২০১৯  

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যরা মিষ্টি ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন।
আখাউড়া-আগরতলা স্থলবন্দর সীমান্তের নোম্যান্সল্যান্ডে উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনীর জওয়ানদের মধ্যে সম্প্রীতির এই সম্মিলন ঘটে।
আখাউড়া স্থলবন্দর বিজিবি সূত্রে জানা গেছে, আখাউড়া সদর বিজিবি কোম্পানি কমান্ডার মো. বদর উদ্দিন ভারত ত্রিপুরা রাজ্যের লঙ্কামুড়া বিএসএফের কোম্পানি কমান্ডার সঞ্জয় শর্মার সঙ্গে কুশল বিনিময় করেন।
বিএসএফের পক্ষ থেকে বিজিবি জওয়ানদের হাতে তিন প্যাকেট মিষ্টি উপহার হিসাবে তুলে দেন। এর আগে ঈদ উপলক্ষে বিজিবিও বিএসএফ কর্তৃপক্ষকে মিষ্টি উপহারা দেন।
এসময় আখাউড়া স্থলবন্দর বিজিবি কমান্ডার মো. শাহ আলম ও আগরতলা স্থলবন্দর বিএসএফ কমান্ডার সুণীল উপস্থিত ছিলেন।
আখাউড়া কোম্পানি কমান্ডার মো. বদর উদ্দিন বলেন, ভারত-বাংলাদেশ দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে সৌহার্দ্য ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে ঈদসহ বিভিন্ন দিবসে বিজিবির পক্ষ থেকে বিএসএফ সদস্যদের মিষ্টি বিতরণ করা হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় ঈদুল ফিতর উপলক্ষে বিএসএফ-বিজিবি জওয়ানদের মাঝে মিষ্টি ও শুভেচ্ছা বিনিময় করা হয়েছে।

তিনি বলেন, এ ধরনের আয়োজন উভয় দেশের সীমান্তরক্ষীদের চলমান সুসম্পর্ক আরও সুদৃঢ় করবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর