ব্রেকিং:
বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ স্মার্টকার্ড পাবে ছয় বছরের শিশুও! হাঁসে হাসি-খুশির সংসার ‘বিশ্ববন্ধু’ উপাধি পেলেন বঙ্গবন্ধু ল্যান্ড ফোনের মাসিক লাইন রেন্ট বাতিল প্রসব বেদনা নিয়েই ছয় কিলোমিটার হাঁটলেন কাশ্মীরি মা সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার ‘ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি’ শনিবার থেকে কাঁচা চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আখাউড়ায় তিতাস ব্রিজে দর্শনার্থীদের ভীড় ডেঙ্গু প্রতিরোধে ছুটি শেষে বাসায় ফিরে যা করবেন ঈদ আনন্দে বিনোদন কেন্দ্রগুলো মুখরিত

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

৪৮১৭

আখাউড়ায় প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় ভোটগ্রহনকারী প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। আখাউড়া শহীদ স্মৃতি সরকার কলেজে এই প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়।আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকতা ও সহকারী রির্টানিং অফিসার মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতি অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া-কসবা সার্কেল সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার।

একাদশ জাতীয় সংসদ নির্বান উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনের আখাউড়া উপজেলায় ৮০০ ভোটগ্রহনকারী প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তাদের এই প্রশিক্ষণ দেয়া হচ্ছে বলে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানিয়েছেন।

তিনি আরো জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবার আখাউড়া উপজেলায় মোট ৪৪টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহন করা হবে। এর মধ্যে আখাউড়া পৌরসভায় ১১টি, আখাউড়া দক্ষিন ইউনিয়নে ৪টি, আখাউড়া উত্তর ইউনিয়নে ৩টি, মোগড়া ইউনিয়নে ৮টি, মনিয়ন্দ ইউনিয়নে ৯টি ও ধরখার ইউনিয়নে ৯টি ভোট কেন্দ্র রয়েছে।এবার আখাউড়া উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৩ হাজার ৯৩৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫১ হাজার ৯৮৬ জন এবং মহিলা ভোটার ৫১ হাজার ৯৫২ জন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর