ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

৫০৬৩

আখাউড়ায় প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় ভোটগ্রহনকারী প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। আখাউড়া শহীদ স্মৃতি সরকার কলেজে এই প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়।আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকতা ও সহকারী রির্টানিং অফিসার মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতি অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া-কসবা সার্কেল সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার।

একাদশ জাতীয় সংসদ নির্বান উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনের আখাউড়া উপজেলায় ৮০০ ভোটগ্রহনকারী প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তাদের এই প্রশিক্ষণ দেয়া হচ্ছে বলে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানিয়েছেন।

তিনি আরো জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবার আখাউড়া উপজেলায় মোট ৪৪টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহন করা হবে। এর মধ্যে আখাউড়া পৌরসভায় ১১টি, আখাউড়া দক্ষিন ইউনিয়নে ৪টি, আখাউড়া উত্তর ইউনিয়নে ৩টি, মোগড়া ইউনিয়নে ৮টি, মনিয়ন্দ ইউনিয়নে ৯টি ও ধরখার ইউনিয়নে ৯টি ভোট কেন্দ্র রয়েছে।এবার আখাউড়া উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৩ হাজার ৯৩৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫১ হাজার ৯৮৬ জন এবং মহিলা ভোটার ৫১ হাজার ৯৫২ জন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর