ব্রেকিং:
জমি-পেনশন হাতিয়ে বাবাকে ফেলে গেছে সন্তানেরা ফের বৃষ্টিতে ভেসে যাবে বাংলাদেশের স্বপ্ন? ভারত-পাকিস্তানের সম্ভাব্য একাদশ বিতর্ক মানুষকে সাহসী ও আত্মবিশ্বাসী করে : শিক্ষামন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনা-দক্ষতা বিবেচনায় সেনা সদস্যদের পদোন্নতি নিঃশর্ত ক্ষমা চাইলেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান আওয়ামীলীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বড় ভাইও ট্রেনের নিচে প্রস্তাবিত বাজেট ব্যবসা সহায়ক: এফবিসিসিআই শেষ ইচ্ছা পূরণ হল না ফিলিস্তিনি শিশুটির মুজিব কোটেই ছয় দফা! মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করল সৌদি আরব ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি’ আজ বিশ্ব বাবা দিবস কেন সুন্দর গন্ধ ভেসে আসে যুবতীর কবর থেকে…কেন? কয়েলের আগুনে ঘর, গরুসহ নগদ টাকা পুড়ে ছাই ! নবীনগরে ‘সেভ আওয়ার জেনারেশন’এর আত্মপ্রকাশ বাজেটে সুদমুক্ত ক্ষুদ্রঋণে বরাদ্দ বেড়েছে গবেষণা ও উন্নয়ন খাতে বরাদ্দ ৫০ কোটি টাকা পদ্মা সেতুসহ ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৩৯ হাজার কোটি টাকা

রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ২ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

৪৭৭৯

আখাউড়ায় প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় ভোটগ্রহনকারী প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। আখাউড়া শহীদ স্মৃতি সরকার কলেজে এই প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়।আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকতা ও সহকারী রির্টানিং অফিসার মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতি অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া-কসবা সার্কেল সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার।

একাদশ জাতীয় সংসদ নির্বান উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনের আখাউড়া উপজেলায় ৮০০ ভোটগ্রহনকারী প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তাদের এই প্রশিক্ষণ দেয়া হচ্ছে বলে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানিয়েছেন।

তিনি আরো জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবার আখাউড়া উপজেলায় মোট ৪৪টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহন করা হবে। এর মধ্যে আখাউড়া পৌরসভায় ১১টি, আখাউড়া দক্ষিন ইউনিয়নে ৪টি, আখাউড়া উত্তর ইউনিয়নে ৩টি, মোগড়া ইউনিয়নে ৮টি, মনিয়ন্দ ইউনিয়নে ৯টি ও ধরখার ইউনিয়নে ৯টি ভোট কেন্দ্র রয়েছে।এবার আখাউড়া উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৩ হাজার ৯৩৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫১ হাজার ৯৮৬ জন এবং মহিলা ভোটার ৫১ হাজার ৯৫২ জন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর