ব্রেকিং:
বিমানের যাত্রী সেবার মান বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ‘গাঙচিল’ এর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিএনপি ছেড়ে জাতীয় পার্টিতে যোগ দিলেন ২ নেতা! গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: তথ্যমন্ত্রী গর্ভপাতকৃত সন্তান ব্যাগে ভরে থানায় প্রেমিকা, প্রেমিক উধাও দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন ‘প্রত্যাবাসনের বিপক্ষে প্রচারণা চালালে ব্যবস্থা’ শিগগিরই ভূমি সেবায় আসছে ই-পেমেন্ট গেটওয়ে কাশ্মীর ভারতের অভ্যন্তরীণ বিষয়: বাংলাদেশ গ্রেনেড হামলায় পলাতকদের রায় কার্যকর সম্ভব: আইনমন্ত্রী মাধ্যমিকে কর্মমুখী শিক্ষা বাধ্যতামূলক হচ্ছে শিশু আইনের অসঙ্গতি সংশোধন চান হাইকোর্ট রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত ঘুমধুম পয়েন্ট আদালতে বঙ্গবন্ধুর ছবি টাঙানোর নির্দেশনা চেয়ে রিট বিএনপির পক্ষ থেকে ছিল ২১ আগস্টের হামলা: প্রধানমন্ত্রী টিউশনির টাকায় গুজবের বিরুদ্ধে ৩১ দিন হাঁটলেন সাইফুল কন্ডিশনিং ক্যাম্পেই যাত্রা শুরু নতুন দুই কোচের প্রথম সমকামী ক্রিকেটার হিসেবে মা হচ্ছেন স্যাটারওয়েট তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের স্মার্ট কার্ড অনলাইনে সংশোধন করবেন যেভাবে

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

৫০৩

আখাউড়ায় নিত্যপণ্যের বাজার স্থিতিশীল

প্রকাশিত: ৮ মে ২০১৯  

পবিত্র রমজানের শুরুতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নিত্যপণ্যের বাজার স্থিতিশীল রয়েছে। 
পৌর শহরের সড়ক বাজারে প্রতিকেজি কাঁচা মরিচ ৬০-৭০ টাকা, বেগুন ৬০ থেকে ৬৫ টাকা, টমেটো ৪০ থেকে ৪৫ টাকা, কচুর মুখি ৩০ থেকে ৩৫ টাকা, পটল ৩০ টাকা, শসা ৩০ টাকা, ঢেড়স ৩০ থেকে ৪০ টাকা, আলু ২০ টাকা, কাঁকরোল ৩০ টাকা, লতা ৪০ টাকা, কইডা ৩০-৩৫ টাকা,  প্রতি কেজি মিষ্টি কুমড়া ৩০ টাকা, লেবুর হালি ২৫-৩০ টাকায় বিক্রি হচ্ছে।  
এছাড়া অন্যান্য পণ্যের মধ্যে প্রতি কেজি রসুন বিক্রি হচ্ছে ১০০টাকা, ছোট  ৬০ টাকা, ছোলা ৭৮ টাকা, চিনি ৫৫ থেকে ৬০টাকা,  মুড়ি ৬০ থেকে ৭০ টাকা, ডাল ৬০ টাকা, গুড়ো মরিচ ২০০ টাকা,আধা ১০০ টাকা, সয়াবিন লিটার প্রতি ৮৫ টাকায় বিক্রি হচ্ছে।
অপরদিকে রুই মাছ (বড়) ৩০০ টাকা, ছোট ১৬০ থেকে ১৮০ টাকা, কাতলা মাছ ৩০০ থেকে ৩৫০ টাকা, পুটি মাছ ১৮০ টাকা, টেংরা মাছ ৫৫০ থেকে ৬০০ টাকা, বোয়াল মাছ ৭০০ টাকায় প্রতি কেজি বিক্রি হচ্ছে।
পৌর শহরের সড়ক বাজার সবজি ব্যবসায়ী মো: হারুন বলেন, বাজারে সবজি সরবরাহ বেশ ভাল রয়েছে। চলমান দাম থেকে দুই-এক দিনের মধ্যে আরো কম দামে সবজি পাওয়া যাবে।
তিনি আরো বলেন, বাজারে বেগুন ৬০ টাকা কেজি বিক্রি হলেও অন্যান্য সবজি প্রতি কেজি ৩০-৪০ টাকায় বিক্রি হচ্ছে

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর