ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

৪৫১৫

আখাউড়ায় গৃহ শিক্ষকের সাথে প্রবাসীর স্ত্রী উধাও

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পরকীয়ায় গৃহ শিক্ষকের সাথে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী এক সন্তান রেখে ২ সন্তান সাথে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।  এ ঘটনায় গৃহবধুর ভাসুর মোঃ বিল্লাল মিয়া বাদী হয়ে আখাউড়া থানায় মামলা দায়ের করেছেন।

বিবাদীরা হলেন, অত্র পৌরসভার ৬ নং ওয়ার্ডের নারায়নপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী গেদু মিয়ার ছেলে মোঃ খোকন মিয়ার স্ত্রী মিনা বেগম (২৮) এবং কলেজ পাড়া আড়াইবাড়ী হাউজের মোঃ হাবিব মিয়ার ছেলে মোঃ টিটু মিয়া (২৮)। এই প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ এখনো তাদের উদ্ধার করতে পারেনি।

সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়,  খোকন মিয়ার বাড়ী রাজীব কটেজের বাড়ীর দক্ষিণ পাশে খালের অপর পাড় নতুন আবাসিক প্রকল্পে একটি মাত্র বাড়ী, আর টিটুর বাড়ী মাত্র ৩০০ মিটার দূরে। কাছাকাছি হওয়ায় খোকন মিয়া ও মিনা বেগমের তিন সন্তানের টিউশনি করতেন টিটু মিয়া, এর ফাঁকে তাদের অনৈতিক মেলা মেশায় বিষয়টি পরিবারে সন্দেহ হলে টিটু ও মিনা কে সতর্ক করলে টিটু মিয়া মিনা কে অপহরণের হুমকি দেয়, পরে থানায় জিডি করা হয়।

খোকন মিয়ার বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বিল্লাল মিয়া জানান, আমার ছোট ভাই মালয়েশিয়ায় কঠোর পরিশ্রম করে ছেলে মেয়েদের মানুষ করছে কিন্তু মিনা বেগম সেই হারভাঙ্গা পরিশ্রমের টাকায় পর পুরুষের সাথে অনৈতিক মেলা মেশা করছে, তাকে সতর্ক করার পর উল্টো সে আমাদের কে ও তিনটি সন্তান কে  জিম্মি করে বিভিন্ন ভাবে হুমকি দিয়েছে  এবং তাকে বার বার সতর্ক করার পরও আমরা ব্যর্থ হয়ে থানায় মামলা করেছি।  আমি প্রশাসনের কাছে তদন্ত পূর্বক বিচার চাই এবং তার সাথে আমার দুই ভাতিজা ও ভাতিজি নিয়ে পালিয়ে গেছে এদের ফেরত চাই।

এ বিষয়ে যোগাযোগ করা হলে আখাউড়া থানার মামলায় তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ মতিউর রহমান বলেন, আমরা ভিকটিমদের আগে উদ্ধার করার চেষ্টা করছি। তারপর যথাযথ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর