ব্রেকিং:
আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মধ্যযুগীয় কায়দায় গৃহবধুকে নির্যাতন অতঃপর ৯৯৯-এ ফোন কোচিং বাণিজ্যে ব্যস্ত বিদ্যালয়ের শিক্ষকরা রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মাদক সেবন ও বিক্রির দায়ে মা-ছেলের কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত সুদমুক্ত ঋণ দিল বসুন্ধরা ফাউন্ডেশন সেচ প্রকল্পের খালে বাঁধ দিয়ে মাছ চাষ ও ময়লার স্তুপ! আত্মসমর্পণ করবেন অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ী সিনহাসহ ১১ জনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ ভুয়া কাবিননামায় লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নিয়ে ফেঁসে গেলেন এসআই মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দৈনিকে বাংলাদেশি শিশু আইমানের আবিষ্কার! ‘দুর্নীতিবাজ মানুষকে আগে ক্ষমা চাইতে হবে’ জাতীয় পরিচয়পত্রের নম্বরগুলোর রহস্য জেনে নিন অস্ত্রের মুখে অপহরণের পর নারীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

৪৪০২

আখাউড়ায় গৃহ শিক্ষকের সাথে প্রবাসীর স্ত্রী উধাও

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পরকীয়ায় গৃহ শিক্ষকের সাথে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী এক সন্তান রেখে ২ সন্তান সাথে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।  এ ঘটনায় গৃহবধুর ভাসুর মোঃ বিল্লাল মিয়া বাদী হয়ে আখাউড়া থানায় মামলা দায়ের করেছেন।

বিবাদীরা হলেন, অত্র পৌরসভার ৬ নং ওয়ার্ডের নারায়নপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী গেদু মিয়ার ছেলে মোঃ খোকন মিয়ার স্ত্রী মিনা বেগম (২৮) এবং কলেজ পাড়া আড়াইবাড়ী হাউজের মোঃ হাবিব মিয়ার ছেলে মোঃ টিটু মিয়া (২৮)। এই প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ এখনো তাদের উদ্ধার করতে পারেনি।

সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়,  খোকন মিয়ার বাড়ী রাজীব কটেজের বাড়ীর দক্ষিণ পাশে খালের অপর পাড় নতুন আবাসিক প্রকল্পে একটি মাত্র বাড়ী, আর টিটুর বাড়ী মাত্র ৩০০ মিটার দূরে। কাছাকাছি হওয়ায় খোকন মিয়া ও মিনা বেগমের তিন সন্তানের টিউশনি করতেন টিটু মিয়া, এর ফাঁকে তাদের অনৈতিক মেলা মেশায় বিষয়টি পরিবারে সন্দেহ হলে টিটু ও মিনা কে সতর্ক করলে টিটু মিয়া মিনা কে অপহরণের হুমকি দেয়, পরে থানায় জিডি করা হয়।

খোকন মিয়ার বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বিল্লাল মিয়া জানান, আমার ছোট ভাই মালয়েশিয়ায় কঠোর পরিশ্রম করে ছেলে মেয়েদের মানুষ করছে কিন্তু মিনা বেগম সেই হারভাঙ্গা পরিশ্রমের টাকায় পর পুরুষের সাথে অনৈতিক মেলা মেশা করছে, তাকে সতর্ক করার পর উল্টো সে আমাদের কে ও তিনটি সন্তান কে  জিম্মি করে বিভিন্ন ভাবে হুমকি দিয়েছে  এবং তাকে বার বার সতর্ক করার পরও আমরা ব্যর্থ হয়ে থানায় মামলা করেছি।  আমি প্রশাসনের কাছে তদন্ত পূর্বক বিচার চাই এবং তার সাথে আমার দুই ভাতিজা ও ভাতিজি নিয়ে পালিয়ে গেছে এদের ফেরত চাই।

এ বিষয়ে যোগাযোগ করা হলে আখাউড়া থানার মামলায় তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ মতিউর রহমান বলেন, আমরা ভিকটিমদের আগে উদ্ধার করার চেষ্টা করছি। তারপর যথাযথ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর