ব্রেকিং:
শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ প্রাথমিক শিক্ষায় ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠ আশুগঞ্জের ইউএনও বিজয়নগরে ট্রাক্টর চাপায় শিশু নিহত শাহ মোহাম্মদ শামছুল আলম আর নেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল যেনো ভূতের আখড়া! ধর্ষণ শেষে শ্বাসরোধে হত্যা....... নবীনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মিনহাজ, সম্পাদক জয় ২০ লাখ পাসপোর্ট কেনার প্রস্তাব অনুমোদন থার্টিফার্স্ট নাইটে রাস্তায় গান-বাজনা নিষেধ: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘালয়ে মোবাইল ইন্টারনেট বন্ধ, শিলংয়ে কারফিউ রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট রঙিন চেয়ারে বসিয়ে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা কার্ড জালিয়াতি করে ভাতা উত্তোলন, অতঃপর... ফেন্সিডিল-স্কফ ও ইয়াবাসহ নারী ব্যবসায়ী আটক উন্নয়ন কাজে চাঁদাবাজি ও হুমকি, ঠিকাদারদের নিন্দা ‘সত্য মিথ্যা যাচাই আগে,ইন্টারনেটে শেয়ার পরে’ পিএর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ আধুনিক ও আদর্শ পৌরসভা করতে সকলের সহযোগিতা প্রয়োজন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

৪৩৬০

আখাউড়ায় গৃহ শিক্ষকের সাথে প্রবাসীর স্ত্রী উধাও

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পরকীয়ায় গৃহ শিক্ষকের সাথে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী এক সন্তান রেখে ২ সন্তান সাথে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।  এ ঘটনায় গৃহবধুর ভাসুর মোঃ বিল্লাল মিয়া বাদী হয়ে আখাউড়া থানায় মামলা দায়ের করেছেন।

বিবাদীরা হলেন, অত্র পৌরসভার ৬ নং ওয়ার্ডের নারায়নপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী গেদু মিয়ার ছেলে মোঃ খোকন মিয়ার স্ত্রী মিনা বেগম (২৮) এবং কলেজ পাড়া আড়াইবাড়ী হাউজের মোঃ হাবিব মিয়ার ছেলে মোঃ টিটু মিয়া (২৮)। এই প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ এখনো তাদের উদ্ধার করতে পারেনি।

সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়,  খোকন মিয়ার বাড়ী রাজীব কটেজের বাড়ীর দক্ষিণ পাশে খালের অপর পাড় নতুন আবাসিক প্রকল্পে একটি মাত্র বাড়ী, আর টিটুর বাড়ী মাত্র ৩০০ মিটার দূরে। কাছাকাছি হওয়ায় খোকন মিয়া ও মিনা বেগমের তিন সন্তানের টিউশনি করতেন টিটু মিয়া, এর ফাঁকে তাদের অনৈতিক মেলা মেশায় বিষয়টি পরিবারে সন্দেহ হলে টিটু ও মিনা কে সতর্ক করলে টিটু মিয়া মিনা কে অপহরণের হুমকি দেয়, পরে থানায় জিডি করা হয়।

খোকন মিয়ার বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বিল্লাল মিয়া জানান, আমার ছোট ভাই মালয়েশিয়ায় কঠোর পরিশ্রম করে ছেলে মেয়েদের মানুষ করছে কিন্তু মিনা বেগম সেই হারভাঙ্গা পরিশ্রমের টাকায় পর পুরুষের সাথে অনৈতিক মেলা মেশা করছে, তাকে সতর্ক করার পর উল্টো সে আমাদের কে ও তিনটি সন্তান কে  জিম্মি করে বিভিন্ন ভাবে হুমকি দিয়েছে  এবং তাকে বার বার সতর্ক করার পরও আমরা ব্যর্থ হয়ে থানায় মামলা করেছি।  আমি প্রশাসনের কাছে তদন্ত পূর্বক বিচার চাই এবং তার সাথে আমার দুই ভাতিজা ও ভাতিজি নিয়ে পালিয়ে গেছে এদের ফেরত চাই।

এ বিষয়ে যোগাযোগ করা হলে আখাউড়া থানার মামলায় তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ মতিউর রহমান বলেন, আমরা ভিকটিমদের আগে উদ্ধার করার চেষ্টা করছি। তারপর যথাযথ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর