ব্রেকিং:
করদাতাদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থা গ্রহণ স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেলে পরিবারের মাঝে ছাগল বিতরণ খাদ্য উৎপাদন বৃদ্ধি ও ইঁদুর নিধনে সবাইকে এগিয়ে আসার আহ্বান চাঁদা না পেয়ে সন্ত্রাসীদের হামলা কার্টুনে ভরা নবজাতকের মরদেহ উদ্ধার পণ্যের মূল্য তালিকা ও মেয়াদোত্তীর্ণ তারিখ না থাকায় জরিমানা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১৫ নিরাপদ খাদ্য আইন বাস্তবায়নের দাবিতে মানববন্ধন সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচার স্বাস্থ্য সচেতনতায় মা সমাবেশ অনুষ্ঠিত হাসপাতালে নবজাতক রেখে মা উধাও সাড়ে ৮ লাখ টাকা দিয়েও হলো না চাকরি, কাঁদলেন প্রার্থী ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! কোটি টাকার কারেন্ট জালে আগুন দেশের ‘অপরিচিত’ কিছু সমুদ্র সৈকত আপনার দেহে কি ক্যান্সার বাসা বেঁধেছে? বুঝে নিন ১০টি লক্ষণে র‌্যাগিং বন্ধে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের আহ্বান ডিজিটাল মেলায় দেশি রোবট নিয়ে কৌতুহল জুতার বাজে গন্ধ দূর করুন সহজ একটি কৌশলে!

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

৪২৯২

আখাউড়ায় গৃহ শিক্ষকের সাথে প্রবাসীর স্ত্রী উধাও

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পরকীয়ায় গৃহ শিক্ষকের সাথে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী এক সন্তান রেখে ২ সন্তান সাথে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।  এ ঘটনায় গৃহবধুর ভাসুর মোঃ বিল্লাল মিয়া বাদী হয়ে আখাউড়া থানায় মামলা দায়ের করেছেন।

বিবাদীরা হলেন, অত্র পৌরসভার ৬ নং ওয়ার্ডের নারায়নপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী গেদু মিয়ার ছেলে মোঃ খোকন মিয়ার স্ত্রী মিনা বেগম (২৮) এবং কলেজ পাড়া আড়াইবাড়ী হাউজের মোঃ হাবিব মিয়ার ছেলে মোঃ টিটু মিয়া (২৮)। এই প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ এখনো তাদের উদ্ধার করতে পারেনি।

সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়,  খোকন মিয়ার বাড়ী রাজীব কটেজের বাড়ীর দক্ষিণ পাশে খালের অপর পাড় নতুন আবাসিক প্রকল্পে একটি মাত্র বাড়ী, আর টিটুর বাড়ী মাত্র ৩০০ মিটার দূরে। কাছাকাছি হওয়ায় খোকন মিয়া ও মিনা বেগমের তিন সন্তানের টিউশনি করতেন টিটু মিয়া, এর ফাঁকে তাদের অনৈতিক মেলা মেশায় বিষয়টি পরিবারে সন্দেহ হলে টিটু ও মিনা কে সতর্ক করলে টিটু মিয়া মিনা কে অপহরণের হুমকি দেয়, পরে থানায় জিডি করা হয়।

খোকন মিয়ার বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বিল্লাল মিয়া জানান, আমার ছোট ভাই মালয়েশিয়ায় কঠোর পরিশ্রম করে ছেলে মেয়েদের মানুষ করছে কিন্তু মিনা বেগম সেই হারভাঙ্গা পরিশ্রমের টাকায় পর পুরুষের সাথে অনৈতিক মেলা মেশা করছে, তাকে সতর্ক করার পর উল্টো সে আমাদের কে ও তিনটি সন্তান কে  জিম্মি করে বিভিন্ন ভাবে হুমকি দিয়েছে  এবং তাকে বার বার সতর্ক করার পরও আমরা ব্যর্থ হয়ে থানায় মামলা করেছি।  আমি প্রশাসনের কাছে তদন্ত পূর্বক বিচার চাই এবং তার সাথে আমার দুই ভাতিজা ও ভাতিজি নিয়ে পালিয়ে গেছে এদের ফেরত চাই।

এ বিষয়ে যোগাযোগ করা হলে আখাউড়া থানার মামলায় তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ মতিউর রহমান বলেন, আমরা ভিকটিমদের আগে উদ্ধার করার চেষ্টা করছি। তারপর যথাযথ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর