ব্রেকিং:
করদাতাদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থা গ্রহণ স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেলে পরিবারের মাঝে ছাগল বিতরণ খাদ্য উৎপাদন বৃদ্ধি ও ইঁদুর নিধনে সবাইকে এগিয়ে আসার আহ্বান চাঁদা না পেয়ে সন্ত্রাসীদের হামলা কার্টুনে ভরা নবজাতকের মরদেহ উদ্ধার পণ্যের মূল্য তালিকা ও মেয়াদোত্তীর্ণ তারিখ না থাকায় জরিমানা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১৫ নিরাপদ খাদ্য আইন বাস্তবায়নের দাবিতে মানববন্ধন সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচার স্বাস্থ্য সচেতনতায় মা সমাবেশ অনুষ্ঠিত হাসপাতালে নবজাতক রেখে মা উধাও সাড়ে ৮ লাখ টাকা দিয়েও হলো না চাকরি, কাঁদলেন প্রার্থী ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! কোটি টাকার কারেন্ট জালে আগুন দেশের ‘অপরিচিত’ কিছু সমুদ্র সৈকত আপনার দেহে কি ক্যান্সার বাসা বেঁধেছে? বুঝে নিন ১০টি লক্ষণে র‌্যাগিং বন্ধে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের আহ্বান ডিজিটাল মেলায় দেশি রোবট নিয়ে কৌতুহল জুতার বাজে গন্ধ দূর করুন সহজ একটি কৌশলে!

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

৮১৯

আখাউড়ায় কিশোরীকে মিস কল দেয়াকে কেন্দ্র করে হামলা

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

 আখাউড়ায় কিশোর কিশোরীর মিস কল কে কেন্দ্র করে উত্তেজনায় দুই পক্ষের হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘঠেছে এবং বিক্ষুব্ধ উভয় পক্ষের বাড়ী ঘরে ও ভাংচুর করা হয়েছে। এতে স্থানীয় নারী ইউপি সদস্য ও তার প্রতিপক্ষ মোঃ  জাহের মিয়ার পক্ষের লোকজন সহ মোট  চারজন আহত হয়েছে। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘঠনাটি ঘঠে গতকাল শনিবার আখাউড়া উপজেলার মোগড়া ইউপির নয়াদিল গ্রামে।

এঘটনায় জাহের মিয়ার আহত স্ত্রী ফাতেমা বেগম ( ৫০) কে আটক করেছে পুলিশ। এই ঘটনায় উভয় পক্ষ থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ দিয়েছেন বলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব রসুল আহমেদ নিজামী নিশ্চিত করেছেন। আহতরা হলেন, জাহের মিয়ার স্ত্রী ফাতেমা বেগম ও তার মেয়ে এবং নারী ইউপি সদস্য সাফিয়া বেগম ও তার ছেলে।

আজ সকালে সরেজমিনে গেলে ঘটনাস্থলের প্রত্যাক্ষদর্শীরা জামান,  স্থানী নারী ইউপি সদস্যের ছেলে তাদের প্রতিপক্ষ জাহের মিয়ার মেয়ের মোবাইলে মিসড কল দিলে এ বিষয়টি নিয়ে প্রথমে তর্কবিতর্ক পরে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়।

জাহের মিয়া মেয়ে আমেনা বেগম ও তার ছেলে বলেন,  আমার ছোট বোন কে স্কুলে যাওয়া আসার পথে ডিস্টার্ব করে মোবাইলে কল দেয় এই বিষয়টি প্রতিবাদ করলে তারা আমাদের উপর হামলা করে এবং বাড়ী ঘর ভাংচুর করে ঘরে থাকা কিস্তির ১০ হাজার নগদ টাকা ও জিনিস পত্র নিয়ে যায়। তারা আরো বলেন, সুষ্ঠ তদন্ত সাপেক্ষে আমরা এর বিচার চাই।

অপরপক্ষ নারী ইউপি সদস্য সাফিয়া বেগম জাহের মিয়ার ছেলে ও মেয়ের অভিযোগ অস্বীকার করে বলেন, আমার ছেলে জাহের মিয়ার মেয়ে কে কোন মিসড কল দেয়নি বরং মিথ্যা অভিযোগ দিয়ে তারা দলবল নিয়ে আমার এবং আমার পরিবারের উপর হামলা করে আমাদের জখম করেছে আর বাড়ীঘর ভাংচুর করেছে, আমি এই হামলা ও ভাংচুরের বিচার চাই।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী এ বিষয়ে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং এ ঘটনায় একজন আটক করা হয়েছে। তিনি আরো বলেন, উভয় পক্ষ আমার কাছে অভিযোগ দিয়েছে আমি সুষ্ঠ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর