ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

৯৪৭

আখাউড়ায় কিশোরীকে মিস কল দেয়াকে কেন্দ্র করে হামলা

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

 আখাউড়ায় কিশোর কিশোরীর মিস কল কে কেন্দ্র করে উত্তেজনায় দুই পক্ষের হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘঠেছে এবং বিক্ষুব্ধ উভয় পক্ষের বাড়ী ঘরে ও ভাংচুর করা হয়েছে। এতে স্থানীয় নারী ইউপি সদস্য ও তার প্রতিপক্ষ মোঃ  জাহের মিয়ার পক্ষের লোকজন সহ মোট  চারজন আহত হয়েছে। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘঠনাটি ঘঠে গতকাল শনিবার আখাউড়া উপজেলার মোগড়া ইউপির নয়াদিল গ্রামে।

এঘটনায় জাহের মিয়ার আহত স্ত্রী ফাতেমা বেগম ( ৫০) কে আটক করেছে পুলিশ। এই ঘটনায় উভয় পক্ষ থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ দিয়েছেন বলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব রসুল আহমেদ নিজামী নিশ্চিত করেছেন। আহতরা হলেন, জাহের মিয়ার স্ত্রী ফাতেমা বেগম ও তার মেয়ে এবং নারী ইউপি সদস্য সাফিয়া বেগম ও তার ছেলে।

আজ সকালে সরেজমিনে গেলে ঘটনাস্থলের প্রত্যাক্ষদর্শীরা জামান,  স্থানী নারী ইউপি সদস্যের ছেলে তাদের প্রতিপক্ষ জাহের মিয়ার মেয়ের মোবাইলে মিসড কল দিলে এ বিষয়টি নিয়ে প্রথমে তর্কবিতর্ক পরে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়।

জাহের মিয়া মেয়ে আমেনা বেগম ও তার ছেলে বলেন,  আমার ছোট বোন কে স্কুলে যাওয়া আসার পথে ডিস্টার্ব করে মোবাইলে কল দেয় এই বিষয়টি প্রতিবাদ করলে তারা আমাদের উপর হামলা করে এবং বাড়ী ঘর ভাংচুর করে ঘরে থাকা কিস্তির ১০ হাজার নগদ টাকা ও জিনিস পত্র নিয়ে যায়। তারা আরো বলেন, সুষ্ঠ তদন্ত সাপেক্ষে আমরা এর বিচার চাই।

অপরপক্ষ নারী ইউপি সদস্য সাফিয়া বেগম জাহের মিয়ার ছেলে ও মেয়ের অভিযোগ অস্বীকার করে বলেন, আমার ছেলে জাহের মিয়ার মেয়ে কে কোন মিসড কল দেয়নি বরং মিথ্যা অভিযোগ দিয়ে তারা দলবল নিয়ে আমার এবং আমার পরিবারের উপর হামলা করে আমাদের জখম করেছে আর বাড়ীঘর ভাংচুর করেছে, আমি এই হামলা ও ভাংচুরের বিচার চাই।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী এ বিষয়ে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং এ ঘটনায় একজন আটক করা হয়েছে। তিনি আরো বলেন, উভয় পক্ষ আমার কাছে অভিযোগ দিয়েছে আমি সুষ্ঠ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর