ব্রেকিং:
আরো কটা দিন বাঁচার স্বপ্ন দেখছে মাহাবুব ট্রেন দুর্ঘটনায় চালক, সহকারী ও গার্ড দায়ী শ্রেষ্ঠ শিক্ষক সম্মাননা প্রদান প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ অবশেষে ময়নাতদন্ত ছাড়াই আসমার লাশ ফিরে পেল বাবা-মা ভুয়া সাংবাদিক পরিচয়ে মাদক ব্যবসা, অতঃপর... স্বাস্থ্য ও পরিবার পরিদর্শিকার সেচ্ছাচারিতা প্রতিটি ফার্মেসি ও ক্লিনিকে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে মরদেহ নিয়ে নিহতের পরিবার ও পুলিশের মধ্যে টানাপোড়া ভ্রাম্যমান আদালতে ৬ জুয়াড়ির জরিমানা পিকআপের ধাক্কায় অটো যাত্রীর করুণ মৃত্যু মাদক বিরোধী অভিযানে আটক ৬ নারীর এই তিন রোগে সতর্ক হতে হবে এখনই পঞ্চগড় থেকে স্পষ্ট দেখা দিচ্ছে কাঞ্চনজঙ্ঘা পাত্রীকে সোনা কেনার টাকা দেবে সরকার বাংলাদেশি রাজীবের সততায় স্যালুট জানাল সিঙ্গাপুর পুলিশ আজ থেকে শুরু ‘ব্যাচেলর পয়েন্ট’ ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ পরীক্ষার হলে উত্তরপত্র পৌঁছে দেন শিক্ষক! রোহিঙ্গা নির্যাতন: বিচারের মুখোমুখি হচ্ছেন সু চি

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

৩৩৮৩

আওয়ামী লীগের পক্ষে তরুণ ভোটারদের রোড শো

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

আকাশে উড়ছে ড্রোন। ব্যস্ত রাজপথে কয়েকশ’ মোটরসাইকেলের সারি। বাইক স্টান্ট প্রদর্শন। খোলা ট্রাকে সংযুক্ত জায়ান্ট স্ক্রিনে শেখ হাসিনার সরকারের উন্নয়নচিত্র প্রদর্শন। কার, মাইক্রোবাস, পাজেরোসহ দামি গাড়ির বহর।

বুধবার (২৬ ডিসেম্বর) রাতে চট্টগ্রাম-১৩ (কর্ণফুলী-আনোয়ারা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের সমর্থনে রোড শো করেছেন তরুণ ভোটাররা। এতে নেতৃত্ব দেন তরুণ উদ্যোক্তা সৈয়দ রুম্মান আহাম্মেদ।

নগরের দুই নম্বর গেইট থেকে নৌকা প্রতীকের সমর্থনে ব্যতিক্রমী রোড শো ও গণ মিছিল শুরু হয়ে নগরীর গোলপাহাড়, প্রবর্তক, চকবাজার, লালদীঘি, কোতোয়ালী, সদরঘাট, কর্ণফুলী নতুন ব্রিজ, মইজ্জার টেক, কেইপিজেড, কর্ণফুলী উপজেলা এবং আনোয়ারা উপজেলা হয়ে পুনরায় নগরে এসে শেষ হয় রোড শো।

এতে তরুণ বাইকারদের পাশাপাশি নজর কাড়ে নারী বাইকারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ।

রোড শোতে অংশ নেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ভাইস প্রেসিডেন্ট এবং কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সৈয়দ জামাল আহাম্মেদ, বড় উঠান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান খান প্রমুখ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর