ব্রেকিং:
শুধু ফুসফুস নয় হার্টে গিয়েও থাবা বসাচ্ছে করোনা! দেশের বিভিন্ন স্থানে খাদ্য সামগ্রী বিতরণ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে গুরুতর আহত ক্রিকেটার লিটন দাসের স্ত্রী দেশের সব স্টেডিয়াম হাসপাতালের জন্য উন্মুক্ত : ক্রীড়া প্রতিমন্ত্রী করোনা ভাইরাস নিরাময়ে ওষুধ আবিষ্কার হয়ে গেছে সম্ভবত স্যানিটাইজার উৎপাদন করতেই কর্মকর্তা বদলী!!! দেহে করোনা প্রবেশ করলে যা যা ঘটে দেশে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৯ ভিক্ষা করলে পেটে ভাত “না করলে নাই বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইউএনও জীবানুনাশক ও পানি ছিটিয়ে পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষের পাশে জাতীয় পার্টি ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে আরো ১০৭ জন হোম কোয়ারেন্টাইনে জন সচেতনতায় মাইক হাতে রাস্তায় চেয়ারম্যান জনকল্যাণ সংগঠনের উদ্যোগে হেন্ড সেনিটাইজার ও মাস্ক রিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-গুলিসহ দুইজন আটক পিপিই পেলেন ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা ‘ভাইরাল হওয়া ভিডিও ছাত্রলীগের নয়, বিএনপি নেতার ছেলের’ হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে প্রবাসীদের বাড়িতে সেনা অভিযান
  • মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৬ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

১১৬৩

অস্থিতিশীল বাজার নিয়ন্ত্রণে ব্রাহ্মণবাড়িয়ায় নামছে র‌্যাব

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

করোনা ভাইরাস আতঙ্কের চেয়ে এখন বড় আতঙ্ক যেন ছড়িয়ে পড়েছে নিত্যপণ্যের বাজারে। বাজারে চালু, আলু, পেঁয়াজ, রসুন থেকে শুরু করে সব দ্রব্যের মূল্যই উর্ধ্বমূখী। এ অবস্থায় শনিবার দুপুর থেকে বাজার পর্যবেক্ষণে নামার ঘোষণা দিয়েছে র‌্যাব ১৪ এর ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

শনিবার বেলা ১১ টা থেকে শুরু হওয়া করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির জরুরী সভায় তিনি এ ঘোষণা দেন।

জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় জেলার সকল সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, বাজার মূলত সিন্ডিকেট করে অস্থির করা হয়েছে। কোন ধরনের পণ্যের কোন সংকট নেই। বাজার কমিটির নেতারা এ ধরনের ফোরামে এসে একরকম কথা বলেন, কিন্তু তারা বাজার নিয়ন্ত্রণে কোন ভূমিকা রাখেন না। আমরা আজ থেকে অভিযানে নামব, কৃত্তিম সংকট সৃষ্টির প্রমাণ পেলে মোবাইল কোর্টে কোন সাজা হবে না। বিশেষ ক্ষমতা আইনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর