ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

৪৫২

অস্ত্র জমা দিয়ে শান্তির পক্ষে শপথ!

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার ওসি সাহাদাত হোসেন টিটো বলেছেন, আজকে আধুনিকতার যুগে যুবকদের হাতে ল্যাপটপ-কম্পিউটার থাকার কথা। কিন্তু এখানে যুবকদের হাতে টেটা-বল্লম, এসব কোনোভাবেই মেনে নেওয়া যায় না। যেকোনো মূল্যে এসব থেকে বেরিয়ে আসতে হবে। এই টেটা বল্লম, মারামারি আমরা সরাইল থেকে দূর করবো।

বুধবার (৬ নভেম্বর) বিকেলে মাদক, জুয়া ও দাঙ্গামুক্ত সরাইল গড়ার লক্ষ্যে উপজেলার পানিশ্বর ইউপির টিঘর গ্রামবাসীর উদ্যোগে ‘দেশীয় অস্ত্র সমর্পন ও শান্তির পক্ষে শপথ গ্রহণ’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে ওসি সাহাদাত হোসেন টিটো আরো বলেন, আমি সরাইলে যোগদান করেই এখানে বড় বড় দাঙ্গা দেখেছি। আমার জীবনে এসব আগে কখনো দেখেনি। আমি প্রতিজ্ঞা করেছি সরাইলকে দাঙ্গামুক্ত করে এই জনপদকে সুখী সমৃদ্ধি করবো। একাজে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন। তিনি বলেন, যার হাত ও মুখ থেকে প্রতিবেশী নিরাপদ নয়, সেই ব্যক্তি ঈমানদার নন।

টিঘর গ্রামের ইউপি সদস্য মো. লায়েছ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পানিশ্বর ইউপি চেয়ারম্যান মো. দ্বীন ইসলাম ও বিশিষ্ট সমাজসেবক সায়েদুল্লাহ।

অনুষ্ঠানে গ্রামবাসী দেশীয় অস্ত্র পুলিশের হাতে জমা দিয়ে শান্তির পক্ষে শপথ নেন। ভবিষ্যতে আর দাঙ্গা-হাঙ্গামায় না জড়ানোর অঙ্গীকারও করেন টিঘর গ্রামের মানুষ। শপথ পাঠ করান ওসি সাহাদাত হোসেন টিটো।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর