ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! মাদকসহ দুই ব্যবসায়ী আটক গৃহবধূর মৃত্যুতে শ্বশুর বাড়ির লোকজন পলাতক মানব কল্যান সংঘঠনের উদ্যোগে শীতবন্ত্র বিতরণ ফেসবুক স্ট্যাটাসে ধরা পড়লো প্রতারক দম্পতি! বিদ্যালয়ের মাঠে গণ-কবরের স্মৃতি অনির্বাণ উদ্বোধন ট্রেনের ধাক্কা থেকে অল্পের জন্যে রক্ষা পেল অটোরিকশা তিন শিশুকে ধর্ষণের অভিযোগে স্কুলছাত্র আটক ধর্মীয় বিষয় নিয়ে বিবাদ করা যাবে না জীবনের ঝুঁকি নিয়ে চলছে পথচারী ও যাত্রীরা গাঁজার বস্তায় ঘুমিয়ে পড়ল মাদকাসক্ত যুবক! দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন মোটরসাইকেল নিয়ে ফেঁসে গেলেন এসআই সাজেকে চান্দের গাড়ির ভাড়া নির্ধারণ দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতুর আড়াই কিলোমিটার বেড়েছে ডলারের দাম ফোনের স্টোরেজ বাড়াবেন যেভাবে রোহিঙ্গাদের জন্য নেদারল্যান্ডের ৩৯ লাখ পাউন্ড অনুদান ক্যানসারের বিরুদ্ধে লড়তে সক্ষম কাঁচা মরিচ! র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

৩৮৫

অস্ত্র জমা দিয়ে শান্তির পক্ষে শপথ!

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার ওসি সাহাদাত হোসেন টিটো বলেছেন, আজকে আধুনিকতার যুগে যুবকদের হাতে ল্যাপটপ-কম্পিউটার থাকার কথা। কিন্তু এখানে যুবকদের হাতে টেটা-বল্লম, এসব কোনোভাবেই মেনে নেওয়া যায় না। যেকোনো মূল্যে এসব থেকে বেরিয়ে আসতে হবে। এই টেটা বল্লম, মারামারি আমরা সরাইল থেকে দূর করবো।

বুধবার (৬ নভেম্বর) বিকেলে মাদক, জুয়া ও দাঙ্গামুক্ত সরাইল গড়ার লক্ষ্যে উপজেলার পানিশ্বর ইউপির টিঘর গ্রামবাসীর উদ্যোগে ‘দেশীয় অস্ত্র সমর্পন ও শান্তির পক্ষে শপথ গ্রহণ’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে ওসি সাহাদাত হোসেন টিটো আরো বলেন, আমি সরাইলে যোগদান করেই এখানে বড় বড় দাঙ্গা দেখেছি। আমার জীবনে এসব আগে কখনো দেখেনি। আমি প্রতিজ্ঞা করেছি সরাইলকে দাঙ্গামুক্ত করে এই জনপদকে সুখী সমৃদ্ধি করবো। একাজে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন। তিনি বলেন, যার হাত ও মুখ থেকে প্রতিবেশী নিরাপদ নয়, সেই ব্যক্তি ঈমানদার নন।

টিঘর গ্রামের ইউপি সদস্য মো. লায়েছ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পানিশ্বর ইউপি চেয়ারম্যান মো. দ্বীন ইসলাম ও বিশিষ্ট সমাজসেবক সায়েদুল্লাহ।

অনুষ্ঠানে গ্রামবাসী দেশীয় অস্ত্র পুলিশের হাতে জমা দিয়ে শান্তির পক্ষে শপথ নেন। ভবিষ্যতে আর দাঙ্গা-হাঙ্গামায় না জড়ানোর অঙ্গীকারও করেন টিঘর গ্রামের মানুষ। শপথ পাঠ করান ওসি সাহাদাত হোসেন টিটো।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর