ব্রেকিং:
পৌর আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত প্রতিপক্ষকে ফাঁসাতেই নিখোঁজ হন যুবদল নেতা ইউনুছ ব্রাহ্মণবাড়িয়ার ইতিহাস ও ঐতিহ্য `বিশ্বময় আলোচিত হচ্ছে বাংলাদেশের উন্নয়নের কথা` শিক্ষিত দুর্নীতিবাজরা দেশের অগ্রযাত্রার পথে বড় বাধা অর্ধকোটি টাকার ভারতীয় শাড়িসহ আটক ২ কসবায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকসহ র‌্যাবের হাতে দুইজন ধরা রহস্যজনক কারণে এখনো অধরা ওরসে তাণ্ডবের আসামিরা! নবীনগরে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান মুজিববর্ষ উপলক্ষে বাইসাইকেল ও শিক্ষা সামগ্রী বিতরণ খোলা আকাশের নিচে নারীদের ভাগ্য বদল খাগড়াছড়িতে মিলল নতুন গুহার সন্ধান চীনের সঙ্গে বাণিজ্য সচল রাখতে চায় এফবিসিসিআই এক উপায়েই মিলবে ডায়াবেটিস থেকে চিরস্থায়ী মুক্তি! ফেসবুকে ‘কথা বললেই’ পাবেন ৪০০ টাকা বিল দাখিলের ৩ দিনের মধ্যে পেনশন ইসলামে মাতৃভাষার গুরুত্ব পাকিস্তানের নাগরিক হচ্ছেন স্যামি! দ্রুতই বিয়েটা সেরে ফেলতে চাই: শাকিব
  • সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১২ ১৪২৬

  • || ২৯ জমাদিউস সানি ১৪৪১

১৭৭

‘অস্ত্র ছেড়ে কলম ধরি,সুন্দর আগামী সরাইল গড়ি’

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

“দাঙ্গা মুক্ত সরাইল গড়ার লক্ষ্যে ” অস্ত্র ছেড়ে কলম ধরি,সুন্দর আগামী সরাইল গড়ি, এই স্লোগান কে সামনে রেখে সভা অনুষ্টিত হয়েছে।

মাদক,জুয়াও দাঙ্গামুক্ত সরাইল গড়ার লক্ষ্যে শুক্রবার (১৭ জানুয়ারি) জুম্মা নামাজের খুদবার আগ মুহূর্তে থানা পুলিশের উদ্যোগে পৃথকভাবে উপজেলার  শাহ্জাদাপুর শাহ  দরগা কেন্দীয় জামে মজসিদে পবিত্র জুম্মার নামাজে অংশগ্রহণ করে খুদবার পূর্বে মুসল্লিদের মাঝে দাঙ্গা, মাদক, ইভটিজিং,জুয়া ও বাল্য বিবাহ প্রতিরোধ মূলক বক্তব্য প্রদান করেন। 

পুলিশের পক্ষ থেকে এ জনসচেতনা মুলক সভা অনুষ্টিত হয়। এরই অংশ হিসাবে সরাইল থানার অফিসার ইনর্চাজ মোঃ সাহাদাত হোসেন টিটো, জামে মসজিদে নামাজ আদায় করেন,এ সময় ওসি বলেন, মাদকের ব্যবসায়ী, মাদক সেবনকারীদের সাথে কোন প্রকার আপোষ নেই সে যেই হোক না কেন। সকলের উদ্দেশ্যে অনুরোধ করে বলেন,আপনারা গ্রামবাসী মিলে মাদক ব্যবসায়িকদেরকে ধরিয়ে দিন। এলাকার চিহ্নিত জুয়াড়ি মাদক ব্যবসায়ী ধরতে যে কোন সময় পুলিশের সহযোগিতা আপনারা চাইবেন আমরা আপনাদেরকে সহযোগিতা করব।

উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আপনার একটি সন্তান মাদকব্যবসায়ী ও জুয়াড়ী সাথে যদি মিশে যায়, পুরো পরিবারকে অশান্তিওধ্বংস করার জন্য যথেষ্ট। পরিবারকে এ ধ্বংস হতে রক্ষা করতে হলে আমরা সকলে সচেতন হতে হবে। তাহলে আপনার সন্তান সুশিক্ষায় শিক্ষিত হলে দেশ ও আপনার বংশের মুখ উজ্জল করতে পারবে ইনশাআল্লাহ।এ সময় ধর্মপ্রাণ মুসলমানগন একযোগে পুলিশের সাথে কাজ করার আশ্বাস দেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর