ব্রেকিং:
প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এর বিদায় জুয়া খেলা অবস্থায় চারজন আটক বিশেষ অভিযানে ভারতীয় মোবাইল ফোনসহ চোরাকারবারী গ্রেফতার ৭ লক্ষাধিক টাকা আবর্তক ঋণ বিতরণ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট সরকারি কর্মকর্তাদের নিকট আত্মীয় পরিচয়ে প্রতারণা, অতঃপর.. শেখ হাসিনা তিতাস সেতু’র অবৈধ স্থাপনা উচ্ছেদ বাঁশের উপর ভর করে দাঁড়িয়ে আছে পাকা ব্রিজ! মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান কৃষিজমি রক্ষায় অবৈধ ড্রেজার ধ্বংস বড়শিতে ধরা পড়ল ১০০ কেজির মাছ! আখের লালি তৈরিতে মাতোয়ারা বিষ্ণপুর ফেব্রুয়ারিতেই চালু হচ্ছে কক্সবাজার থেকে সেন্টমার্টিনের জাহাজ নোট-গাইড পড়ানো ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ আউটসোর্সিংয়ে বিশ্বে দ্বিতীয় স্থানে বাংলাদেশ পণ্য কিনে প্রতারিত হলে অভিযোগ করুন এভাবে সালাত ও জাকাতে অলসতাকারীর পরিণতি ১ম পর্ব নামের মিল থাকায় জেল খাটছেন চা দোকানি বাংলাদেশের সফরের আগে লাহোরে ৩ সন্ত্রাসী গ্রেফতার অধ্যক্ষের নগ্ন ভিডিও ফাঁস, ফেসবুকে তোলপাড়

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

২৪৩

অবৈধ ট্রাক্টরের নিচে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর শহরের মসজিদপাড়য় বালু বোঝাই এলাকায় হোসেন নামের আড়াই বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। হোসেন মজসিদপাড়ার মুসা মিয়ার ছেলে। হোসেনের বাবা মুসা মিয়া সাংবাদিকদের জানান, আমার ছেলে সকালে বাসা থেকে বের হয়ে পিঠার জন্য পাশের দোকানে গেয়েছিল পরে দেখি একটি বালু বোঝাই ট্রাক্টরের একটি চাকার নিচে আমার ছেলে পড়ে আছে পরে ছেলে কে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাবার সময় রাস্তায় আমার ছেলের মৃত্যু হয়। আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহামেদ নিজামি ঘটনার সত্যতা আখাউড়া টিভিকে নিশ্চিত করে তিনি বলেন, মের্সাস আল মদিনা ট্রেডার্স এর একটি বালু বোঝাই ট্রাক্টর দ্রুত গতিতে শহরের দিকে আসছিল। পথিমধ্যে ট্রাক্টরের নিচে চাপা পড়ে শিশুটি মারা যায়। এ ঘটনায় স্থানীয় লোকজন ঘাতক ট্রাক্টর ও চালককে আটক করেছে। ওসি আরও জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নাম না প্রকাশ করার সূত্র থেকে জানা গেছে,আখাউড়া পৌরশহরের দীর্ঘদিন ধরেই স্থানীয় নির্বাহী প্রশাসনকে ম্যানেজ করেই চলছে এই হাল চাষের জন্য ব্যবহৃত অবৈধ ট্রাক্টর এর দাপট। আখাউড়ায় ইতিমধ্যে তাজা বহু প্রাণ কবুতর ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়েছে। কিন্তু এ বিষয়ে একাধিকবার  সংবাদ প্রকাশ করার পরও কোনো এক অজ্ঞাত কারণে অবতারে বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না। বিষয়টি নিয়ে সাধারণ জনগণ ক্ষোভ প্রকাশ করেছে ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর