ব্রেকিং:
নাসিরনগরে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের মামলা ছয় জেলায় সার সরবরাহ বন্ধ আশুগঞ্জ সারকারখানার নবীনগরে সরকারি খাল ভরাটের মহা উৎসব! ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ তদন্তে মাঠে দুদক সরাইলে পুলিশের হাতে পলাতক আসামি গ্রেপ্তার আশুগঞ্জ সার কারখানা থেকে পুনরায় সার সরবরাহ শুরু হয়েছে বিজয়নগরে পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ পরীক্ষার মুখে আখাউড়া ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর অর্থ লেনদেনের অভিযোগে সরাইল স্বেচ্ছাসেবক দলের কমিটি বাতিল নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

৩৫৫৪

অপশক্তির মাধ্যমে কেন্দ্র দখল করার পাঁয়তারায় বিএনপি জামায়েত

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৮  

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের বৃহৎ দুই রাজনৈতিক দল বিএনপি ও আওয়ামীলীগ। মাঠে অনেক দল থাকলেও মূলত লড়াই হয় এই দুই দলের মধ্যেই। তার ব্যাতিক্রম কিছু নয় ব্রাহ্মনবাড়িয়ায়ও। এইখানেও মূল দুই প্রতিপক্ষ আওয়ামীলীগ ও বিএনপি।

কিন্তু ব্রাহ্মনবাড়িয়ায় আওয়ামীলীগ যেখানে শান্তিপূর্নভাবে নির্বাচন শেষ করতে চাচ্ছে সেখানে বিএনপি অতীতের মতই বেছে নিয়েছে ভিন্ন রাস্তা। তারা অতীতের মতোই বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে মানুষকে ভয়ভীতি দেখিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করে যাচ্ছে।

ব্রাহ্মনবাড়িয়ায় আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে ৬টি আসনেই বিএনপি-জামায়াত এর সন্ত্রাসীরা অস্ত্রসস্ত্র নিয়ে এলাকার অলি-গলিতে মহড়া দিয়ে যাচ্ছে। মহড়া দেওয়া কালীন আওয়ামীলীগের নেতাকর্মীদের উপর পূর্ব পরিকল্পনা অনুযায়ী হামলা চালাচ্ছে। যার কারণে ব্রাহ্মনবাড়িয়ায় আওয়ামিলীগের নেতাকর্মীরা আছেন আতঙ্কে। তাছাড়া মহড়া দেওয়ার সময় আওয়ামীলীগের নির্বাচনী কার্যালয় ভাঙ্গচুরের পাশাপাশি এলাকায় ব্যাপক তান্ডব চালাচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির এক বিদ্রোহী নেতা বলেন, আসন্ন নির্বাচনেও অতীতের মতো একই পথে হেটে তারা আবারও জয়ী হতে চায়। তাইআসন্ন নির্বাচনেও নাশকতা করার ছক আঁকছে এবং বিভিন্ন সন্ত্রাসীগোষ্ঠির সাথে সম্পর্ক স্থাপন করে নির্বাচন বানচালের চেষ্টা করছে বিএনপি জামায়াত।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর