ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

৬৭৭

অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ায় স্বামীর বিরুদ্ধে দুই মাসের অন্তঃসত্তা এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার সন্ধ্যায় পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। নিহত গৃহবধূর নাম দিপানীতা দেবনাথ (২৫)। সে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার ওসমান নগর গ্রামের অপূর্ব রায়ের স্ত্রী। তারা ব্রাহ্মণবাড়িয়া শহরের পাইক পাড়ায় ভাড়াটিয়া বাসায় থাকত। অপূর্ব ব্রাহ্মণবাড়িয়ায় একটি সিমেন্ট কোম্পানীর ম্যানেজার হিসেবে কর্মরত ছিল। এই ঘটনার পর থেকে স্বামী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

নিহতের পরিবার অভিযোগ করে জানায়, চলতি বছরের ফ্রেব্রুয়ারি মাসে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার ওসমান নগর গ্রামের পরিতোষ দেবনাথের মেয়ে দিপানীতার সাথে একই গ্রামের মৃত অমল রায়ের ছেলে অপূর্বের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তারা ব্রাহ্মণবাড়িয়া শহরের পাইক পাড়ায় ভাড়াটিয়া বাসায় থাকত। বিভিন্ন বিষয় নিয়ে প্রায় সময় তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকত। এরই জের ধরে বুধবার দুপুরে স্বামী ও তার পরিবারের লোকজন দিপানীতাকে নির্যাতন করে মৃত অবস্থায় হাসপাতালে এনে ফেলে পালিয়ে যায়। আমরা এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ তারেক জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর