ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! মাদকসহ দুই ব্যবসায়ী আটক গৃহবধূর মৃত্যুতে শ্বশুর বাড়ির লোকজন পলাতক মানব কল্যান সংঘঠনের উদ্যোগে শীতবন্ত্র বিতরণ ফেসবুক স্ট্যাটাসে ধরা পড়লো প্রতারক দম্পতি! বিদ্যালয়ের মাঠে গণ-কবরের স্মৃতি অনির্বাণ উদ্বোধন ট্রেনের ধাক্কা থেকে অল্পের জন্যে রক্ষা পেল অটোরিকশা তিন শিশুকে ধর্ষণের অভিযোগে স্কুলছাত্র আটক ধর্মীয় বিষয় নিয়ে বিবাদ করা যাবে না জীবনের ঝুঁকি নিয়ে চলছে পথচারী ও যাত্রীরা গাঁজার বস্তায় ঘুমিয়ে পড়ল মাদকাসক্ত যুবক! দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন মোটরসাইকেল নিয়ে ফেঁসে গেলেন এসআই সাজেকে চান্দের গাড়ির ভাড়া নির্ধারণ দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতুর আড়াই কিলোমিটার বেড়েছে ডলারের দাম ফোনের স্টোরেজ বাড়াবেন যেভাবে রোহিঙ্গাদের জন্য নেদারল্যান্ডের ৩৯ লাখ পাউন্ড অনুদান ক্যানসারের বিরুদ্ধে লড়তে সক্ষম কাঁচা মরিচ! র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

৫৬১

অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ায় স্বামীর বিরুদ্ধে দুই মাসের অন্তঃসত্তা এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার সন্ধ্যায় পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। নিহত গৃহবধূর নাম দিপানীতা দেবনাথ (২৫)। সে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার ওসমান নগর গ্রামের অপূর্ব রায়ের স্ত্রী। তারা ব্রাহ্মণবাড়িয়া শহরের পাইক পাড়ায় ভাড়াটিয়া বাসায় থাকত। অপূর্ব ব্রাহ্মণবাড়িয়ায় একটি সিমেন্ট কোম্পানীর ম্যানেজার হিসেবে কর্মরত ছিল। এই ঘটনার পর থেকে স্বামী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

নিহতের পরিবার অভিযোগ করে জানায়, চলতি বছরের ফ্রেব্রুয়ারি মাসে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার ওসমান নগর গ্রামের পরিতোষ দেবনাথের মেয়ে দিপানীতার সাথে একই গ্রামের মৃত অমল রায়ের ছেলে অপূর্বের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তারা ব্রাহ্মণবাড়িয়া শহরের পাইক পাড়ায় ভাড়াটিয়া বাসায় থাকত। বিভিন্ন বিষয় নিয়ে প্রায় সময় তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকত। এরই জের ধরে বুধবার দুপুরে স্বামী ও তার পরিবারের লোকজন দিপানীতাকে নির্যাতন করে মৃত অবস্থায় হাসপাতালে এনে ফেলে পালিয়ে যায়। আমরা এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ তারেক জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর