ব্রেকিং:
একনেকে ৫ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন ব্যাংক কর্মকর্তাকে ধর্ষণের পর হত্যা, পাঁচজনের মৃত্যুদণ্ড বেশির ভাগ দুধেই সিসা: হাইকোর্টে বিএসটিআইয়ের রিপোর্ট বিশ্বকাপ শেষেও বিশ্বসেরা ওয়ানডে অলরাউন্ডারের মসনদে সাকিব বসানো হবে বজ্রপাত নিরোধক টাওয়ার বউয়ের তালাক নোটিশ পেয়ে খুশিতে দুধ দিয়ে গোসল করলেন স্বামী শান্তিরক্ষা মিশনে বঙ্গবন্ধুর নামে সম্মেলন কক্ষ আসল নয়, বিশ্বকাপজয়ীদের রেপ্লিকা ট্রফি দেয়া হয়! গাড়িতে ‘পুলিশ’ স্টিকার লাগিয়ে প্রতারণা করতেন কবির হোসেন এইচএসসির ফল প্রকাশ বুধবার রাজধানীতে চালু হচ্ছে শাটল ট্রেন ট্রেনের ধাক্কায় বর-বধূসহ নিহত ১০ ৫০ বছর ধরে ‘আল্লাহু’ লেখা কাগজ সংরক্ষণ করছেন আবু জাকারিয়া জন্মভিটাতে ফেরা হলো না এরশাদের রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় আসছে আইসিসি প্রতিনিধিদল একাদশে ভর্তিকৃতদের রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে শিগগিরই কোচিং-নোটবই বন্ধ হচ্ছে! ‘অপরিকল্পিত শিল্প এলাকায় বিদ্যুৎ-গ্যাস নয়’ স্কুল টিভি চালুর পরিকল্পনা শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারি চাকরিজীবী ও বস্তিবাসীরাও ফ্ল্যাট পাবে: প্রধানমন্ত্রী

মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৩ জ্বিলকদ ১৪৪০

১৫

অন্তর্বাসের কোম্পানি খুললেন সানি লিওন

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

বলিউডের অভিনেত্রী সানি লিওনকে বরাবরই সাহসী দৃশ্যে দেখা গেছে। পর্দার বাহিরেও খোলামেলা পোশাকেই স্বাচ্ছন্দবোধ করেন এই অভিনেত্রী। তাই এবার নিজেই অন্তর্বাসের কোম্পানি খুললেন সানি লিওন।

সোমবার মুম্বাইয়ে ইন্ডিয়ান লাইসেন্সিং এক্সপো ২০১৯ এ গিয়েছিলেন সানি। সেখানে তিনি নিজের মালিকানাধীন অন্তর্বাসের ব্রান্ড 'ইনফেমাস' উদ্বোধন করেন। এ সময় সাবেক এই পর্ণ তারকাকে তার খোলামেলা পোশাক নিয়ে প্রশ্ন করলে উত্তরে সানি বলেন, আমি সেলিব্রিটি। রোজ বিভিন্ন বিষয় নিয়ে ট্রোলড হই। ইচ্ছে হলে যেমন টি-শার্ট, জিন্স পরি, তেমনি সোয়েট শার্টও পরি। কিন্তু আমার খোলামেলা পোশাকের বিষয় নিয়ে কে কী বললো বেশি গুরুত্ব দেয়ার প্রয়োজনীয়তা বোধ করি না। 

অন্তর্বাসের ব্রান্ডের আগে সানি নিজের কসমেটিক ব্র্যান্ড 'স্টারস্ট্রাক বাই সানি লিওন' বাজারে নিয়ে এসেছিলেন। নিজেকে ব্যবসায়ী হিসেবে দেখতে কেমন লাগে? উত্তরে সানি জানান, ব্যবসাটা আমি ভালোই বুঝি। তবে আমার থেকেও ড্যানিয়েল আরো ভালো পারে সামলাতে। আমাদের লক্ষ্য এক হওয়ায়, আর ড্যানিয়েল আমার পাশে থাকায় আমিও এখন পোক্ত ব্যবসায়ী হয়ে উঠেছি।

এদিকে, বর্তমানে ‘অর্জুন পাটিয়ালা’-র কাজ নিয়ে ব্যস্ত আছেন বলে জানান এই অভিনেত্রী। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘কোকা কোলা’ ছবিটি। এটি চলতি বছরই মুক্তি পাবে বলে আশা প্রকাশ করেছেন সানি। 

অন্যদিকে, কিছুদিন আগে সানি লিওন মুম্বাইয়ে বাচ্চাদের একটি স্কুল খোলার ঘোষণা দেন। যেটি হবে আর্ট স্কুল ‘ডিআর্ট ফিউশন’-এর একটি নতুন শাখা। স্কুলটি শুধুমাত্র আর্ট স্কুল নয়, বাচ্চাদের খেলাধুলার জন্যও বিশেষ ব্যবস্থা রাখতে চান এই অভিনেত্রী। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর