ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

৪৮

অন্তর্বাসের কোম্পানি খুললেন সানি লিওন

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

বলিউডের অভিনেত্রী সানি লিওনকে বরাবরই সাহসী দৃশ্যে দেখা গেছে। পর্দার বাহিরেও খোলামেলা পোশাকেই স্বাচ্ছন্দবোধ করেন এই অভিনেত্রী। তাই এবার নিজেই অন্তর্বাসের কোম্পানি খুললেন সানি লিওন।

সোমবার মুম্বাইয়ে ইন্ডিয়ান লাইসেন্সিং এক্সপো ২০১৯ এ গিয়েছিলেন সানি। সেখানে তিনি নিজের মালিকানাধীন অন্তর্বাসের ব্রান্ড 'ইনফেমাস' উদ্বোধন করেন। এ সময় সাবেক এই পর্ণ তারকাকে তার খোলামেলা পোশাক নিয়ে প্রশ্ন করলে উত্তরে সানি বলেন, আমি সেলিব্রিটি। রোজ বিভিন্ন বিষয় নিয়ে ট্রোলড হই। ইচ্ছে হলে যেমন টি-শার্ট, জিন্স পরি, তেমনি সোয়েট শার্টও পরি। কিন্তু আমার খোলামেলা পোশাকের বিষয় নিয়ে কে কী বললো বেশি গুরুত্ব দেয়ার প্রয়োজনীয়তা বোধ করি না। 

অন্তর্বাসের ব্রান্ডের আগে সানি নিজের কসমেটিক ব্র্যান্ড 'স্টারস্ট্রাক বাই সানি লিওন' বাজারে নিয়ে এসেছিলেন। নিজেকে ব্যবসায়ী হিসেবে দেখতে কেমন লাগে? উত্তরে সানি জানান, ব্যবসাটা আমি ভালোই বুঝি। তবে আমার থেকেও ড্যানিয়েল আরো ভালো পারে সামলাতে। আমাদের লক্ষ্য এক হওয়ায়, আর ড্যানিয়েল আমার পাশে থাকায় আমিও এখন পোক্ত ব্যবসায়ী হয়ে উঠেছি।

এদিকে, বর্তমানে ‘অর্জুন পাটিয়ালা’-র কাজ নিয়ে ব্যস্ত আছেন বলে জানান এই অভিনেত্রী। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘কোকা কোলা’ ছবিটি। এটি চলতি বছরই মুক্তি পাবে বলে আশা প্রকাশ করেছেন সানি। 

অন্যদিকে, কিছুদিন আগে সানি লিওন মুম্বাইয়ে বাচ্চাদের একটি স্কুল খোলার ঘোষণা দেন। যেটি হবে আর্ট স্কুল ‘ডিআর্ট ফিউশন’-এর একটি নতুন শাখা। স্কুলটি শুধুমাত্র আর্ট স্কুল নয়, বাচ্চাদের খেলাধুলার জন্যও বিশেষ ব্যবস্থা রাখতে চান এই অভিনেত্রী। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর