ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! মাদকসহ দুই ব্যবসায়ী আটক গৃহবধূর মৃত্যুতে শ্বশুর বাড়ির লোকজন পলাতক মানব কল্যান সংঘঠনের উদ্যোগে শীতবন্ত্র বিতরণ ফেসবুক স্ট্যাটাসে ধরা পড়লো প্রতারক দম্পতি! বিদ্যালয়ের মাঠে গণ-কবরের স্মৃতি অনির্বাণ উদ্বোধন ট্রেনের ধাক্কা থেকে অল্পের জন্যে রক্ষা পেল অটোরিকশা তিন শিশুকে ধর্ষণের অভিযোগে স্কুলছাত্র আটক ধর্মীয় বিষয় নিয়ে বিবাদ করা যাবে না জীবনের ঝুঁকি নিয়ে চলছে পথচারী ও যাত্রীরা গাঁজার বস্তায় ঘুমিয়ে পড়ল মাদকাসক্ত যুবক! দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন মোটরসাইকেল নিয়ে ফেঁসে গেলেন এসআই সাজেকে চান্দের গাড়ির ভাড়া নির্ধারণ দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতুর আড়াই কিলোমিটার বেড়েছে ডলারের দাম ফোনের স্টোরেজ বাড়াবেন যেভাবে রোহিঙ্গাদের জন্য নেদারল্যান্ডের ৩৯ লাখ পাউন্ড অনুদান ক্যানসারের বিরুদ্ধে লড়তে সক্ষম কাঁচা মরিচ! র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

২৪০

অধিগ্রহণকৃত ভূমির ক্ষতিগ্রস্থদের মাঝে চেক প্রদান

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের অভ্যন্তরীণ কন্টেইনার নদীবন্দর নির্মাণ (আইসিটি) প্রকল্পের বিষয়ে অধিগ্রহণকৃত ক্ষতিগ্রস্থ ভূমির মালিকদের মাঝে প্রায় ৯ কোটি টাকার চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই চেক বিতরণ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. ইলিয়াস মেহেদী এই চেক বিতরণ করেন।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. নাজিমুল হায়দারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সেলিম পারভেজ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফিরোজা পারভীন।

এসময় উপজেলার চারচারতলা এলাকার মহরম পাড়ার ক্ষতিগ্রস্থ মিল মালিক ফজলু মিয়াকে ৪ কোটি ৩৩ লাখ ১৫ হাজার ৮৪০ টাকা ও সামসু মিয়াকে ৪ কোটি ৫৮ লাখ ৯১ হাজার ৬৭৫ টাকার চেক গ্রহন করেন।

এসময় আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল মামুন ও আশুগঞ্জ টেলিভিশন জার্ণালিস্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ আক্তারুজ্জামান রঞ্জন সহ স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এব্যাপারে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. ইলিয়াস মেহেদী জানান, সামসু মিয়া ও ফজলু মিয়ার ভবন ও অবকাঠামোর বিষয়ে কোন জটিলতা না থাকার কারনে তাদের দুইজনকে প্রায় ৯ কোটি টাকার চেক বিতরণ করা হয়েছে। বাকি ৮ জনের ২২ কোটি টাকাও তাদের দেয়ার জন্য চেষ্টা চলছে।

অধিগ্রহণের জায়গার টাকার বিষয়ে কোন অফিসারের সাথে টাকা পয়সা লেনদেন না করার জন্য সবাইকে অনুরোধ জানান।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর