ব্রেকিং:
শুধু ফুসফুস নয় হার্টে গিয়েও থাবা বসাচ্ছে করোনা! দেশের বিভিন্ন স্থানে খাদ্য সামগ্রী বিতরণ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে গুরুতর আহত ক্রিকেটার লিটন দাসের স্ত্রী দেশের সব স্টেডিয়াম হাসপাতালের জন্য উন্মুক্ত : ক্রীড়া প্রতিমন্ত্রী করোনা ভাইরাস নিরাময়ে ওষুধ আবিষ্কার হয়ে গেছে সম্ভবত স্যানিটাইজার উৎপাদন করতেই কর্মকর্তা বদলী!!! দেহে করোনা প্রবেশ করলে যা যা ঘটে দেশে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৯ ভিক্ষা করলে পেটে ভাত “না করলে নাই বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইউএনও জীবানুনাশক ও পানি ছিটিয়ে পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষের পাশে জাতীয় পার্টি ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে আরো ১০৭ জন হোম কোয়ারেন্টাইনে জন সচেতনতায় মাইক হাতে রাস্তায় চেয়ারম্যান জনকল্যাণ সংগঠনের উদ্যোগে হেন্ড সেনিটাইজার ও মাস্ক রিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-গুলিসহ দুইজন আটক পিপিই পেলেন ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা ‘ভাইরাল হওয়া ভিডিও ছাত্রলীগের নয়, বিএনপি নেতার ছেলের’ হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে প্রবাসীদের বাড়িতে সেনা অভিযান
  • মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৬ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

১৮৭

অতি প্রয়োজন ছাড়া বাসা থেকে বের না হওয়ার আহবান

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

মঙ্গলবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্স শেষে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেন, বুধবার সকাল থেকে হাসপাতাল, ক্লিনিক, ডায়াগণস্টিক সেন্টার, ফার্মেসী এবং কাঁচাবাজার ছাড়া বাকি দোকানপাট বন্ধ থাকবে।

প্রত্যেক নাগরিক নিজ নিজ বাড়িতে অবস্থান করবেন। অতি প্রয়োজন ছাড়া জেলার কোন নাগরিক নিজ বাসা থেকে বের হবেন না। ফুটপাতে কোন হকার বসবে না, কোন চায়ের স্টলে আড্ডা বা খোশগল্প করা যাবে না। তিনি বলেন, ২৫ মার্চ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী ও পুলিশ কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবে। এ সময় তিনি জেলার সর্বস্তরের নাগরিকদের করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে আতঙ্কিত না হয়ে, সচেতন হওয়া এবং সরকারি নির্দেশনা মেনে চলার জন্য আহবান জানান।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ শওকত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) মোঃ আবু সাঈদসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর