ব্রেকিং:
মশারা সংগীতচর্চা করছে, মেয়রকে প্রধানমন্ত্রী দুর্ভোগের সুযোগ নিয়ে দাম বাড়ানো অমানবিক: প্রধানমন্ত্রী দুর্নীতি হলে কাউকে ছাড়ব না: প্রধানমন্ত্রী ঘরে বসেই করোনা ভাইরাসের ঝুঁকি পরিমাপ করার ওয়েবসাইট চালু হয়েছে কভিডের পরীক্ষা হবে আরো ৯টি ল্যাবে অহেতুক পিপিই পরবেন না, যারা সেবা করবেন তারাই পরবেন: প্রধানমন্ত্রী মানুষকে সচেতন করা গেছে বলেই করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে করোনা শনাক্তে প্রশ্ন যাবে মোবাইল ফোনে দেশে করোনায় নতুন করে আক্রান্ত দুই, মোট ৫১ ৯ এপ্রিল পর্যন্ত ছুটি, ১০-১১ সাপ্তাহিক বন্ধ রোগ-ব্যাধি ও বিপদ-আপদ থেকে মুক্তির দোয়া নজরদারিতে গুজব সৃষ্টিকারীরা করোনায় অর্ধশত বাংলাদেশির মৃত্যু কক্সবাজার সমুদ্র সৈকত ছেয়ে গেছে সাগরলতায় ত্রাণ নিয়ে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে গুজব ছড়াচ্ছে জেকে ব্রেকিং নিউজসহ বেনামি নিউজ পোর্টাল! অন্ধপল্লীর দুস্থদের পাশে “সুহৃদ” স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণের উদ্যোগে জীবানুনাশক স্প্রে ও পরিষ্কার অভিযান আশুগঞ্জের বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে ব্রাহ্মণবাড়িয়ায় আড়াই’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
  • বুধবার   ০১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৭ শা'বান ১৪৪১

৩১

অটোরিকশার কারখানা সিলগালা, মালামাল জব্দ

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২০  

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় অবৈধভাবে অটোরিকশা তৈরি ও বিক্রির দায়ে একটি কারখানা সিলগালা ও বিভিন্ন মালামাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। 

বৃহস্পতিবার বিকেলে উপজেলার ভাদুঘর এলাকায় এ অভিযান পরিচালনা করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান।

তিনি জানান, অটোরিকশা তৈরি ও বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিওিতে বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার ভাদুঘর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় কোনো ধরনের লাইসেন্স না থাকায় ও অবৈধ অটোরিকশা মজুত রাখার দায়ে মেসার্স আব্বাস এন্টারপ্রাইজকে সিলগালা করা হয়। পাশাপাশি কারখানা থেকে নয়টি বডি, ৪২টি ইজিবাইক, ১৯১টি টায়ার, আটটি মোটর, ও ৩০টি চার্জার জব্দ করা হয়।

তিনি আরো জানান, সড়ক ও মহাসড়কে শৃঙ্খলা ফেরানোর উদ্দেশ্যে এরইমধ্যে অটোরিকশা, টমটম চলাচল নিষিদ্ধ করেছে সরকার। এ অভিযান অব্যাহত থাকবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর